বগুড়ায় গাঁজা ও ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি ঃ

0 ১০০

বগুড়ায় পৃথক অভিযান চালিয়ে ১৬ কেজি গাঁজা ও ১৪৭ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বগুড়া সদর থানা পুলিশ ও র‌্যাব-১২ বগুড়া।

গ্রেপ্তারকৃতরা হলো, লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার দীঘলটারী গ্রামের খলিল মিয়ার ছেলে শরিফুল ইসলাম (২৮) এবং শাহাজাহানপুর উপজেলার শৈধুকড়ি গ্রামের মৃত মোজাহার আলী প্রামানিকের ছেলে মহসীন আলী (৪০)।

বগুড়া র‌্যাব-১২ অফিস সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৭ ডিসেম্বর) ভোর ৪টার দিকে শাজাহানপুর উপজেলার সাজাপুর ফুলতলাস্থ সীমা অটোমেটিক রড়ের গোড়াউনের সামনে পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান চালিয়ে লালমনিরহাট হতে ঢাকাগামী ১ টি মালবোঝাই ট্রাক (মেট্রো-ট-২২-৩৩৬৫) তল্লাশী করে ১৪৭ বোতল ফেন্সিডিলসহ শরিফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। মাদকবাহি ট্রাকটি জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিলের বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।

বগুড়া সদর থানা পুলিশ সূত্র জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে শিবগঞ্জ উপজেলার মহাস্থান বন্দর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে লালমনিরহাট হতে সিরাজগঞ্জগামী একটি মিনি ট্রাক (বগুড়া-ন-১১-০৬৮৬) তল্লাশী করে ১৬ কেজি গাঁজাসহ ট্রাক চালক মহসিন আলীকে গ্রেপ্তার করা হয়।

স্পেশাল কোম্পানী র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ সোহরাব হোসেন জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, গ্রেপ্তারকৃত মহসীন আলী মাদকের বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবারহ করে আসছিল। তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

উত্তর দিন

আপনার সকল তথ্য যেমন ইমেইল, ফোন নম্বর এর সর্বোচ্চ গোপনীয়তা বজায় রাখা হবে।