শাজাহানপুরে প্রতিবন্ধীদের মা নূরজাহান-ইয়াছিন ফাউন্ডেশন খাদ্য বিতরণ ও দোয়া  

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ

0 ২৩

 

বগুড়ার শাজাহানপুরে মা নূরজাহান-ইয়াছিন ফাউন্ডেশন আয়োজনে বুদ্ধিপ্রতিবন্ধী এ্যান্ড অটিষ্টিক বিদ্যালয়ের অসহায় শিক্ষার্থীদের খাবার বিতরণ ও দোয়া মাহফিল করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পারতেখুরে বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ে পবিত্র শবে মিরাজ ও একুশে ফেব্রæয়ারি শহীদের আত্মার মাগফিরাত কামনায় এ আয়োজন করা হয়।

বগুড়া জেলা ইমাম মোয়াজ্জেম সমিতির সাধারণ সম্পাদক ও ফাউন্ডেশন প্রধান উপদেষ্টা প্রভাষক মোস্তাকিম আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মা’ নূরজাহান ইয়াছীন ফাউন্ডেশনে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ রিজভী আহম্মেদ ফারুকী। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা সাধারণ সম্পাদক এস এম জিল্লুর রহমান,অফিস সেক্রেটারি এইচ আর মিঠুন,শাজাহানপুর প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ,সাংবাদিক মিজানুর রহমান,শাহিন আলম,নাজির,বাবু,মিজু, বগুড়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের প্রভাষক আবুল বাশার,ইসলামি ফাউন্ডেশনের রফিকুল ইসলাম,আশেকপুর ইউপি সদস্য আব্দুল মান্নান মঞ্জু,উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম কাজল,মাওলানা ইমদাত হোসেন,আব্দুর রাজ্জাক,আরিফুল ইসলাম,প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা রওশন আরা খাতুন,সহকারি শিক্ষক মনিরুজ্জামান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মা’ নূরজাহান ইয়াছীন ফাউন্ডেশনে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ রিজভী আহম্মেদ ফারুকী বলেন,আমার মা ও বাবার নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশনের মাধ্যমে ব্যক্তিগত ভাবে অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করে যাচ্ছি।

নূরজাহান-ইয়াছিন ফাউন্ডেশন মূলত একটি সামাজিক সেবামূলক প্রতিষ্ঠান।করোনাকালিন দুঃসময়ে ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় দুস্থ ও হিজড়া সম্প্রদায় মাঝে খাদ্য সহায়তা,করোনা প্রতিরোধে বুধ স্থাপন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করছেন।

উত্তর দিন

আপনার সকল তথ্য যেমন ইমেইল, ফোন নম্বর এর সর্বোচ্চ গোপনীয়তা বজায় রাখা হবে।